শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিশিষ্ট দানবীর আলহাজ্ব লিয়াকত হোসেনের গরীবদের মধ্যে নগদ অর্থ ও ৬হাজার ৫শত কেজি চাউল বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ৭:৫০ অপরাহ্ণ

 

বিশিষ্ট ব‍্যবসায়ী সমাজ সেবক ও দানবীর আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়া এলাকার খেটেখাওয়া গরীব মানুষদের মধ্যে পবিত্র রমজান উপলক্ষে নগদ অর্থ ও ৬ হাজার ৫শত কেজি চাউল বিতরণ করেছেন। ৩১ মার্চ বৃহস্পতিবার বেলা ৩ টা থেকে চাঁদপুর সদর লক্ষীপুর ইউনিয়নের বহরিয়া গ্রামের ঐতিহ্যবাহী মৌলভী বাড়িতে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়া রোজার পূর্বে ইফতার সামগ্রী, রমজানের ঈদের পূর্বে ঈদ সামগ্রী এবং কুরবানীর ঈদে গরুর গোস্ত অত্র লক্ষীপুর ইউনিয়নের প্রায় সকল অসহায় গরীবদের মাঝে গত প্রায় ৫০ বছর ধরে এ সেবা দিয়ে আসছেন।
বহরিয়া গ্রামের দান নিতে আসা ইসমাইল ভুইয়া, মজিব বেপারী, রুহুল আমিন খান, রশিদ শেখ ও খোরশেদ পাটোয়ারী বলেন, আমাদের দেশের প্রতিটি এলাকায় যদি বাচ্চু মিয়ার মতো লোক থাকতো তাহলে আমাদের মতো গরিবদের কোন সমস্যাই থাকতোনা। বাচ্চু মিয়া প্রতিটি রমজান এবং ঈদে আমাদের মতো লোকদের সহযোগিতা করে আসছেন বহু বছর ধরেই। উনার জন্য আমরা প্রান খুলে আল্লাহর কাছে দোয়া করি।
আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়া বলেন, আমার বাবার মৃত্যুর ২ বছর পর থেকেই আমি আমার এলাকায় এ সেবা দিয়ে আসছি। মহান আল্লাহকে খুশী রাখতেই আমি এ সেবা করে যাচ্ছি। আল্লাহ আমার এ সেবাকে যেন কবুল করেন।
আলহাজ্ব লিয়াকত হোসেন বাচ্চু মিয়া এম এন নাহার ডেভলপার কোম্পানির চেয়ারম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর