বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পল্লী বিদ্যুতের অবৈধ লাইন নির্মাণ ; তথ্য নেই জোনাল অফিসে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৩ বার পঠিত
আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২, ৪:৫৩ অপরাহ্ণ

 

 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ফরিদগঞ্জ জোনাল অফিস এর আওতায় কাছিয়াড়া আলিয়া মাদ্রাসার পিছনে অবৈধ লাইন নির্মাণের তথ্য পাওয়া গেছে।সরজমিনে গিয়ে দেখা যায় যে নতুন ৫ তলা ভবনের মালিকের একক সুবিধার্ধে এক স্পেন লাইন অবৈধ ভাবে নির্মাণ করেছেন। অথচ ফরিদগঞ্জ পল্লী বিদ্যুুৎ এর জোনাল অফিসে যোগাযোগ করা হলে তারা জানায়, উক্ত লাইন নির্মাণে জোনাল অফিস অবগত নয়,এবং উক্ত কাজের কোন ডকুমেন্ট নেই।
গ্রাহক লিপি বেগমের সাথে কথা বললে তিনি জানান, আমি জোনাল অফিসে গিয়েছি অফিসের কর্মকর্তারা টাকা নিয়ে আমাদের কাজ করে দিয়েছেন। তবে গ্রাহক লিপি বেগম লাইন নির্মাণের আবেদন পত্র এবং অর্থ জমা দেওয়ার কোন রশিদ দেখাতে পারিনি।
এই বিষয় পল্লী বিদ্যুুৎ এর জুনিয়র ইঞ্জিনিয়ার মোঃ শাহাদাত হোসেন জানান, আমি বিষয়টি জানার পরে সে স্থানে গিয়েছি, লাইন নির্মাণে অফিসে তাদের কোন কাগজ পত্র নেই। এ জুনিয়র ইঞ্জিনিয়ার ১ মাসের উপরেও কারা করলো অবৈধ লাইন নির্মাণ ঠিকাদার বা সম্পৃক্ত কোন লোক খুঁজে পাননি।
ফরিদগঞ্জ জোনাল অফিসের( ডিজিএম) প্রকৌশলী মোঃ কামাল হোসেন জানান, আমি নতুন যোগদান করছি,বিষয়টি নিয়ে আমি অবগত নই। বিষয়টি খতিয়ে দেখবো, অবৈধ লাইন নির্মাণ হলে অবশ্যই ব্যবস্হা গ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর