রবিবার, ২৯ মে ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা ও দোয়া

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১০:৩৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে হাজীগঞ্জে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং উপজেলা উন্নয়ন সম্বনয় কমিটির যৌথ আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুনের সভাপতিত্বে আলোচনা সভায় নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সেলিম মিয়া।
জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক স্বপন কুমার পাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, সদস্য জহিরুল ইসলাম মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির।
বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী বেগম, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।
এ সময় ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ইউসুফ প্রধানীয়া সুমন ও মজিবুর রহমান মজিব, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন লিটু, আওয়ামী লীগ নেতা রোটা. জাফর আহমেদ, রোটা. এস. এম মানিক, এম.এ হাসেম হাসুসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সগযোগী সংগঠন ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর