রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে সিআইপি জয়নাল আবেদীনের উদ্যোগে ৬’শ শিক্ষার্থীকে স্কুলব্যাগ প্রদান

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ৮:১২ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার রজতজয়ন্তী উপলক্ষে ছয় শতাধিক শিশু শিার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করলেন, হাজীগঞ্জের কৃতি সন্তান ও আবেদীন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (সিইও), বিশিষ্ট শিল্পপতি সিআইপি মো. জয়নাল আবেদীন মজুমদার।
বৃহস্পতিবার সকালে তিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মধ্য সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং হাটিলা পূর্ব ইউনিয়নের ধড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝে এ স্কুল ব্যাগ বিতরণ করেন।
এ সময় সিআইপি জয়নাল আবেদীন মজুমদার বলেন, মহান স্বাধীনার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে আমরা একটি স্বাধীন ও সার্বভৌম দেশ উপহার পেয়েছি। কিন্তু আমাদের দূর্ভাগ্য, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যা করে কিছু বিপথগামী সেনা।
তিনি বলেন, বঙ্গবন্ধুর দেখা স্বপ্নের সেই সোনার বাংলাদেশ গঠণে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তাঁর সাহসি, বলিষ্ট ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশের পথে এগিয়ে যাচ্ছে । ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে।
তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন, বিশ্ব এখন প্রযুক্তিতে অনেক এগিয়েছে। আমরাও ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছি। তোমরা উচ্চ শিক্ষা অর্জন করে আমাদের ছেড়ে আরো অনেক বড় হবে। মানুষের মতো মানুষ হবে। দেশ ও এলাকাবাসীর সেবা করবে এটাই আমার প্রত্যাশা।
এ সময় আরো বক্তব্য রাখেন, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের অধ্য মো. জামাল উদ্দিন, ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক জোৎস্না আক্তার, ধড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক মো. জামাল হোসেন, হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ন্যাশনাল কম্পিউটারের স্বত্ত্বাধীকারী মো. জহিরুল ইসলাম লিটন।
উপস্থিত ছিলেন, সিহিরচোঁ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডা. আবদুল হাই প্রধানীয়া, সিহিরচোঁ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের খাঁন, ধড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুল চৌধুরী, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন মুন্সি, সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলফিকার আলী, সাবেক ইউপি সদস্য আবু তাহের প্রধানীয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টিপু চৌধুরী, জামাল খান, আবদুল জলিল সর্দার, হাফেজ আনোয়ার হোসেন, কালচোঁ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক প্রধানীয়াসহ স্থানীয় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর