শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৫ পুলিশ আহত, একজনের অবস্থা গুরুতর

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ১:৫১ অপরাহ্ণ

রাজধানীর বংশাল থানার গেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে উপ-পরিদর্শক (এসআই) এম রবি হাসানসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে কনস্টেবল নজরুল ইসলামের অবস্থা গুরুতর। বুধবার (২৩ মার্চ) দিবাগত রাতে বংশাল থানার প্রবেশপথের সামনে আটক করে আনা ছিনতাইকারী ইমনের সুইচ গিয়ারের আঘাতে তারা আহত হন।

আহতরা হলেন এসআই এম রবি হাসান, এএসআই তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল, সজীব ও শফিকুল আহত হন। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকা থেকে ইমন ও জুয়েল নামে দুই ছিনতাইকারীকে পুলিশ হাতেনাতে ধরে ফেলে। পরে তাদের থানার গাড়িতে বংশাল থানার সামনে নিয়ে আসা হয়। থানার প্রবেশপথে গাড়ি থেকে নামিয়ে শরীর তল্লাশি করার সময় হঠাৎ ছিনতাইকারী ইমন সুইচ গিয়ার বের করে পাঁচ পুলিশকে এলোপাতাড়ি আঘাত করে। এতে পাঁচজন আহত হন।

ওসি আবুল খায়ের বলেন, ‘পাঁচ পুলিশ সদস্যের মধ্যে কনস্টেবল নজরুলের অবস্থা গুরুতর। তার পেটে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ‘গুরুতর আহত নজরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর