বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ৭

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ৭:৫৩ অপরাহ্ণ

চাঁদপুরের শাহরাস্তিতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক রিকশা চালক নিহত ও ৬ মোটরসাইকেল আরোহীসহ ৭ জন আহত হয়েছে। নিহতের নাম মোঃ মনির হোসেন। সে উপজেলার টামটা গ্রামের মৃতঃ আঃ মতিনের পুত্র।

শুক্রবার বিকেলে পৌরসভার কাজিরকামতা ও ছিখটিয়া গ্রামে দুর্ঘটনা দুটি ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে পৌরসভার কাজিরকামতা আল আমিন হাফেজিয়া মাদরাসার পাশে সাহেব বাজার থেকে ঠাকুর বাজার অভিমুখী একটি রিক্সার সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে রিক্সা ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে রিক্সা চালক টামটা গ্রামের মৃত আঃ মতিনের পূত্র মোঃ মনির হোসেন (৪৫), মোটরসাইকেল আরোহী ওই গ্রামের আঃ হাইয়ের পুত্র সাব্বির হোসেন (২১), রাজ্জাক মুন্সির পুত্র ফাহিম (২০), ফরহাদ মিয়াজির পুত্র তৈয়ব শাহ (২৬) ও রিক্সার যাত্রী শহীদ পাটোয়ারীর পুত্র রাসেল পাটোয়ারী (৩২) আহত হন।

আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে আশংকাজনক অবস্থায় রিক্সা চালক মোঃ মনির হোসেন ও মোটরসাইকেল আরোহী তৈয়ব শাহকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা নেয়ার পথিমধ্যে কুমিল্লার দাউদকান্দি এলাকায় মনিরের মৃত্যু হয়। এদিকে বিকেল সোয়া ৬ টার দিকে পৌরসভার ছিখটিয়া এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে টামটা উত্তর ইউনিয়নের শিবপুর গ্রামের মোস্তফার পুত্র কাউসার (২২), একই এলাকার বাবুলের পুত্র আহসান হাবীব (২২) ও মোহাম্মদ হোসেনের পুত্র মেহেরাজ (২১) আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কাজির কামতায় দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও রিক্সা জব্দ করা হয়েছে। এ ব্যাপার আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর