বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

হাজীগঞ্জ পাইলট বালিকা উবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্নের মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করেন সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।

এরপর বিদ্যালয়ের মাঠে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। পরবর্তীতে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

এর আগে প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরী, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো. জাকির হোসেন সোহেল।

সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আকবার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে আলোচনা সভায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মিজানুর রহমান তুহিন, শিরিনা আক্তার প্রমুখ। এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ ওমর ফারুক, বিল্লাল হোসেন, মোস্তাফিজুর রহমান, মহিবুল ইসলাম ও রাবেয়া আক্তারসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর