শনিবার, ২৮ মে ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ১২:৩৩ অপরাহ্ণ

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে কলেজ ক্যাম্পাসে পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।
এরপর কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে কলেজের সাংস্কৃতিক সংগঠন উত্তরনের পক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. ফরহাদ হোসেন রতন।
এ সময় আরো বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য স্বপন কুমার পাল, মোহাম্মদ এনায়েত করিম, মো. মজিবুর রহমান তালুকদার ও মোহাম্মদ শামছুজ্জামান মুন্সী, শিক্ষকদের মধ্যে উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, সহকারী অধ্যাপক মো. সেলিম, মো. সেলিম পাটওয়ারী ও প্রদীপ কুমার দাস, শিক্ষার্থীদের পক্ষে মো. রাকিবুল হাসান ও মো. শাহজালাল।
শুরুতেই পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন মো. নাহিদুল ইসলাম ও রঞ্জিতা পাল। সহকারী অধ্যাপক নাজমা আক্তারের উপস্থাপনায় বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল মান্নান, মাহমুদ আহমেদ মিঠু, মো. সিরাজুল হক পাটওয়ারী, মো, আবুল হাশেম, শুকু মিয়া, নাজমা আক্তার, তৌহিদা আকতারসহ সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর