রবিবার, ২৯ মে ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জ পাইলট বালিকা উ/বি এর তৃতীয়বার সভাপতি সাইফুল ইসলাম

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫০ বার পঠিত
আপডেট : বুধবার, ১৬ মার্চ, ২০২২, ৬:৫৫ অপরাহ্ণ

চাঁদপুরের জেলা পরিষদের সদস্য ও ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন তৃতীয় বার ফরিদঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন। কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ইতিমধ্যেই এই সংক্রান্ত নিদের্শনা পত্র জারি করেছে।

চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও তরুণ সমাজ সেবক সাইফুল ইসলাম রিপনকে উপজেলা অন্যতম সেরা বিদ্যাপিঠ ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা অনুমোদন দিয়েছেন। ১৬ মার্চ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা থেকে প্রেরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। ২০০৯ এর ৩৯ (১) ধারা অনুসারে ৬ মাসের জন্য কমিটি অনুমোদন করেন, যাহার (স্মারক নং ২.৩৭ ১৩.০০০০.২১২.২২.৩৫. ২২.৩০৪৫)।

প্রজ্ঞাপনে জানানো হয়, বোর্ডকর্তৃক মনোনীত সভাপতি সাইফুল ইসলাম রিপন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ হেলাল উদ্দিন এবং অভিবাক প্রতিনিধি ওমর ফারুক পাটওয়রী।

সাইফুল ইসলাম রিপন তৃতীয় বারের মতো ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায়, শিক্ষাকে এগিয়ে নিতে ভাল ভুমিকা রাখবে বলে আশাবাদী বিদ্যালয় সংশ্লিষ্টরা। তিনি সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকাবাসী, অভিভাবক ও শিক্ষকরা অভিনন্দন জানিয়েছেন।

সাইফুল ইসলাম রিপন ২০১৯ সালের ৮ জুলাই থেকে এই পর্যন্ত ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যলয়ের টানা তিন বার সভাপতি নির্বাচিত হয়েছেন।

তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় সাইফুল ইসলাম রিপন সংশ্লিষ্ঠ সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন, যেন পূর্বের ন্যায়, ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে ও শিক্ষার্থীদের স্বার্থে সবসময় কাজ করে যেতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর