বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

পালিশারা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৯:৪১ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের পালিশারা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। এরপর গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রিসাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।
এ ছাড়াও সহকারী প্রিসাইডিং অফিসার পদে দায়িত্ব পালন করেন সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন এবং আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন সহকারী উপ-পরিদর্শক মো. আব্দুল আজিজের নেতৃত্বে হাজীগঞ্জ থানা পুলিশ। এছাড়াও অন্যান্য সরকারি কর্মকর্তারা প্রিসাইডিং ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন।
প্রিসাইডিং অফিসার সূত্রে জানা গেছে, নির্বাচনে ৬ জন প্রার্থী অভিভাবক সদস্য পদে অংশ নেয়। এর মধ্যে মো. সাইফুল ইসলাম ১২৬ ভোট পেয়ে প্রথম, ১২৫ ভোট পেয়ে আল-আমিন দ্বিতীয়, ১২২ ভোট পেয়ে আনিছুজ্জামান তৃতীয় ও ১০৮ ভোট পেয়ে মো. আব্দুল কাইয়ুম চতুর্থ অভিভাবক সদস্য নির্বাচিত হন।

এছাড়াও মো. হারুন সর্দার ১০৫ ও মনির হোসেন ৭০ ভোট পেয়েছেন। নির্বাচনে ৬০৭ জন ভোটারের মধ্যে ২৬৪ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেন। এর মধ্যে বৈধ ২৫৭ ও ৭ ভোট বাতিল হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর