শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে ৭ মার্চের ভাষণ উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৭০ বার পঠিত
আপডেট : সোমবার, ৭ মার্চ, ২০২২, ৯:৪০ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবাদ দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অধ্যক্ষ আবু ছাইদসহ শিক্ষকরা।

এরপর আলোচনা সভায় ৭মার্চের ভাষনের পটভূমিও তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যক্ষ মো. আবু ছাইদ। এছাড়াও বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম, কলেজ বিএম শাখার প্রভাষক মালেকা পারভীন, স্কুল শাখার সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান, ভোকেশনাল শাখার ইন্সট্রাক্টর মো. শাহজাহান মুন্সী।

প্রভাষক রীতা নাগের উপস্থাপনায় আলোচনা সভায় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, সাব্বির হোসেন, সানজিদা আক্তার ও ফাহিমা আক্তার প্রমুখ। এর আগে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করেন ধর্মীয় শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাত।

বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে, বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণ উপস্থাপন, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়। এ সময় সকল শিক্ষক, কর্মচারী ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর