রবিবার, ২২ মে ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আলীগঞ্জ হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ১০:৩১ অপরাহ্ণ

 

মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ হাইস্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর আজাদ হোসেন মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা মজিবুল হক, পিটিআই’র সাবেক ইন্সস্ট্রাক্টর মো. আবুল কাশেম, সাবেক কাউনিলর নুরুল আমিন মিজি, আওয়ামী লীগ নেতা ইলিয়াছ আহম্মেদ, ফারুক আহমেদ, বিদ্যালয়ের ভূমিদাতাদের পক্ষে মো. ছালামত উল্যাহ্ বেপারী ও জসিম উদ্দিন বেপারী, শিক্ষকদের পক্ষে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবুল হাসেম, শিক্ষার্থীদের পক্ষে শারমিন সুলতানা ও আয়েশা মজুমদার প্রমুখ।
হাজীগঞ্জ পৌরসভার আয়োজনে বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন সহকারী শিক্ষক মো. বিল্লাল হোসেন। এরপর উপস্থিত সকলে দাঁড়িয়ে সমবেত কন্ঠে জাতীয় সংগীত এবং পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে হামদ ও নাত পরিবেশন করা হয়।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে হাজীগঞ্জ পৌরসভার আয়োজনে এ দিন পৌরসভার ১২টি ওয়ার্ডে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর