শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান আমিন মেমোরিয়াল উবি’র নব-গঠিত ম্যানেজিং কমিটি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩৩ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৫৭ অপরাহ্ণ

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়য়ের নব-গঠিত পরিচালনা পর্ষদ (ম্যানেজিং কমিটি)। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারীর নেতৃত্বে এই শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা প্রদানকালীন সময়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহেরসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সকল ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মো. তাজুল ইসলাম বেপারী, মোহাম্মদ ওমর ফারুক, মো. আলী হোসেন মিয়া, মো. মনিরুজ্জামান ও জাহানারা বেগম, শিক প্রতিনিধি মো. কামাল হোসেন, মো. রেদোয়ান হোসেন ও শাহিন সুলতানা, সদস্য সচিব ও প্রধান শিক দীপক চন্দ্র দাসসহ অন্যান্য শিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর