রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জাতিসংঘের পরবর্তী মহাসচিব হচ্ছেন মিয়া মোটলি শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকীতে দোয়া মিলাদ মাহফিলে ও আলোচনা সভা।  ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফের উদ্যোগে জশনে জুলুস বৃহস্পতিবার থেকে টানা ৩ দিনের ছুটি হাজীগঞ্জে ১২০ কেজি জেলি মিশ্রিত চিংড়ি মাটিতে পুঁতে ফেলা হলো প্রায় পঁচিশ বছর পর রামচন্দ্রপুর ফাযিল মাদরাসার সম্পত্তির সীমানা নির্ধারণ হাজীগঞ্জের মোহাম্মদপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ ড্রেজার বিনষ্ট প্রধান বিচারপতি হিসেবে শপথ নিলেন ওবায়দুল হাসান হাজীগঞ্জে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী আটক হাজীগঞ্জের এন্নাতলি গ্রামে দুইটি বসতঘর পুড়ে ছাই, ৮ লাখ টাকার ক্ষতি

হাজীগঞ্জে সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান আমিন মেমোরিয়াল উবি’র নব-গঠিত ম্যানেজিং কমিটি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৫৭ অপরাহ্ণ

 

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়য়ের নব-গঠিত পরিচালনা পর্ষদ (ম্যানেজিং কমিটি)। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারীর নেতৃত্বে এই শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা প্রদানকালীন সময়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহেরসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সকল ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মো. তাজুল ইসলাম বেপারী, মোহাম্মদ ওমর ফারুক, মো. আলী হোসেন মিয়া, মো. মনিরুজ্জামান ও জাহানারা বেগম, শিক প্রতিনিধি মো. কামাল হোসেন, মো. রেদোয়ান হোসেন ও শাহিন সুলতানা, সদস্য সচিব ও প্রধান শিক দীপক চন্দ্র দাসসহ অন্যান্য শিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর