শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

গন্ধর্ব্যপুর উত্তরের নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী বেলালকে সংবর্ধণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩০ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলালকে নাগরিক সংবর্ধণা দিয়েছে পালিশারাবাসী। শুক্রবার সকালে ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড পালিশারা গ্রামের পক্ষ থেকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সংবর্ধণা দেওয়া হয়।
এদিন মদিনাতুল উলম দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক (ডিজি) ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, হাজীগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাদিয়া ফার্নিচার লিঃ ব্যবস্থাপনা পরিচালক (সিইও) এ করিম মজুমদার, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রশিদ মারওয়ান এবং চট্টগ্রাম সিডিএ প্রজেক্ট এর চিফ ইঞ্জিনিয়ার জনাব মোহাম্মদ আলী সিদ্দিকী প্রমুখ।
ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক খোরশেদ আলম মারওয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসেন মীর, সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ নেছার পাটওয়ারী প্রমুখ।
এ সময় ইউনিয়নের সকল ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর