বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে সড়কে ঝরলো ৩ প্রাণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ২:১৫ অপরাহ্ণ

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নানী ও নাতনির মর্মান্তিক মৃত্যু হয়েছে। অন্যদিকে কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন।

ময়মনসিংহ প্রতিনিধি জানান, বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে বৃদ্ধ নানি মর্তুজা বেগম তার তিন বছর বয়সী নাতনি জান্নাতকে নিয়ে মহাসড়ক পার হচ্ছিলো। এ সময় ঢাকাগামী অজ্ঞাত বাসচাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে মহাসড়কে মরদেহ দেখে একটি বাস থামলে, পেছন থেকে দ্রুত গতির সেনাবাহিনীর একটি গাড়ি সাইড নিয়ে চলে যাওয়ার সময় খাদে গিয়ে পড়ে। এতে কয়েকজন সেনা সদস্য আহত হন। তবে সেনা বাহিনীর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়নি।

দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার প্রতিনিধি জানান, কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ড্রাইভারসহ অটোরিকশার আরও পাঁচ জন। সকালে মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতের নাম পরিচয় জানা যায়নি।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার ওসি মো. আবদুর রউফ বলেন, মরিচ্যামুখী একটি কাভার্ডভ্যান এবং কক্সবাজারমুখী যাত্রীবোঝাই সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং ড্রাইভার ও চার যাত্রী গুরুতর আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর