বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

তরুণ-তরুণীর প্রেম : দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৪

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৪ অপরাহ্ণ

নোয়াখালীর সেনবাগে তরুণ-তরুণীর প্রেমকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে উভয় গ্রামের ৪ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে পুলিশ ১১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় বাজার সংলগ্ন চৌরাস্তায় এ ঘটনা ঘটে। এ সময় বাজারের ৩-৪টি দোকান ভাঙচুরের ঘটনাও ঘটে।

স্থানীয়রা জানান, সেনবাগ উপজেলার কেশারপাড় গ্রামের রাকিবের সঙ্গে বীরকোট গ্রামের নাসিমা আক্তার নুপুরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছে। এ নিয়ে দু’পক্ষের পরিবারের সদস্যরা কেউই রাজি ছিল না। দু’জনকেই পরিবারের সদস্যরা বিভিন্ন সময় সম্পর্ক বিচ্ছিন্ন করার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু তারা তাদের সম্পর্ক চালিয়ে আসেন।

এর জের ধরে সোমবার রাতে নুপুরের পরিবারের পক্ষে বীরকোট গ্রামের কিছু যুবক কেশারপাড় বাজারে রাকিবকে খুঁজতে আসেন এবং তাকে না পেয়ে বাজারের লোকজনকে গালমন্দ করে দোকান ভাঙচুর করেন। এ সময় তাদের বাজার কমিটির লোকজন বাধা দিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এ সময় ইট ও লাঠির আঘাতে উভয় গ্রামের ৪ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১১ রাউন্ড ফাকা গুলি ছোড়ে। ঘটনার সময় আশপাশের বাড়িঘরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় থানায় মামলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর