শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

গন্ধর্ব্যপুর দক্ষিণে নব-নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চুর দায়িত্বভার গ্রহণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৪৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২৯ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু দায়িত্বভার গ্রহণ করেছেন। সোমবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে তিনি নতুন করে দায়িত্ব পালন শুরু করেন। তিনি বর্তমানেও ইউপি চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ১৯৯২, ১৯৯৭ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে টানা ১০ বছর দায়িত্ব পালন করেন।
এ দিন বিকালে পবিত্র কোরআন মাজিদ তেলওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু হয়। সভায় বক্তব্য রাখেন, ততৃীয়বারের মতো নির্বাচিত ইউপি সদস্য নূর মোহাম্মদ, ইউপি সদস্য মনির হোসেন, সংরক্ষিত নারী সদস্য মলিনা রানী আইচ ও খুশিদা বেগম, ইউপি সচিব মো. রফিকুল ইসলাম। এর আগে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও বক্তব্য শেষে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উদ্যোক্তা মো. আব্দুল মান্নান।

এরপর নব-নির্বাচিত সকল ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু। পরে সবার পরিহিত পুস্পমাল্য দিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চুকে বরণ করে নেন ইউপি সদস্যরা। এ সময় সংরক্ষিত নারী সদস্য সখিনা বেগম, সদস্য সাখাওয়াত হোসেন, শাহআলম, আকতার হোসেন, আমির হোসেন, শেখ ফরিদ, আব্দুল আজিক ও মুনছুর আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর