রবিবার, ২৯ মে ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান বেলাল কাজীর দায়িত্ব গ্রহণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৮ বার পঠিত
আপডেট : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৫ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল তাঁর দায়িত্বভার গ্রহণ করেছেন। রোববার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি বর্তমান ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মেলটারীর কাছ থেকে তাঁর দায়িত্বভার বুঝে নেন।
এর আগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের আয়োজনে বর্তমান চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিদায়ী সংবর্ধনা এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ, মিলাদ, দোয়া ও মোনাজত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজত পরিচালনা করেন, প্রবীণ আলেম হাফেজ মাওলানা মো. জয়নাল আবেদীন মোল্লা।
কাকৈরতলা জনতা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. মোশারফ হোসেন মিয়াজীর সভাপ্রধানে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও অনুষ্ঠান শেষে মিলাদ পরিচালনা করেন হাফেজ মো. কাউছার আলম, পবিত্র গীতা পাঠ করেন, পরিষদের সচিব তপন ভৌমিক।
ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দেশ বরণ্য উপস্থাপক মো. ইউনুসের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা বিএডিসি কার্যালয়ের সহকারী প্রকৌশলী (সেচ) মো. মামুনুর রশিদ, নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ্,
এসময় আরো বক্তব্য রাখেন, নির্বাচিত ইউপি সদস্যদের পক্ষে ফিরোজ আহমেদ হীরা, বিদায়ী ইউপি সদস্যদের পক্ষে মো. খোরশেদ আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহমেদ বিপ্লব, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ। বক্তব্য শেষে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারনের দেওয়া ফুলে ফুলে সিক্ত হন নব-নির্বাচিত চেয়ারম্যান।
অনুষ্ঠানে বিদায়ী ও নব-নির্বাচিত পরিষদের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর