বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

বাকিলা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমানের দায়িত্ব গ্রহণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩২ অপরাহ্ণ

 

 

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মিলন দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারীর কাছ থেকে তিনি তাঁর দায়িত্বভার গ্রহণ করেন।
এ সময় নবাগত পরিষদকে স্বাগত ও বিদায়ী পরিষদকে শুভেচ্ছা জানিয়ে উপস্থিতির উদ্দেশ্যে বক্তব্য রাখেন, বিদায়ী চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী। এরপর দলমত নির্বিশেষে সবার সার্বিক সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মিলন।
এছাড়াও বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা রফিকুল্লাহ খান কাজল, বিল্লাল হোসেন মজুমদার, এম.এ খালেকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। বক্তব্য শেষে নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মিলনকে ফুলেল শুভেচ্ছা জানান, বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে আগত লোকজন।
এরপর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন বিদায়ী ইউপি সদস্যের সাথে মত-বিনিময় করেন এবং তাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন।
এ সময় বিদায়ী ও বর্তমান পরিষদের সকল সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ ও বিএনপি এবং বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন এলাকা থেকে আগত সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন স্বতন্ত্র প্রার্থী হিসাবে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন। তিনি গত ৯ ডিসেম্বর জেলা প্রশাসক কার্যালয়ে শপথ গ্রহণ করেন এবং ১০ ডিসেম্বর দায়িত্বভার গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর