শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

হাজীগঞ্জ বাজারে সনি-র‌্যাংগস শোরুমের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৮ বার পঠিত
আপডেট : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৩ অপরাহ্ণ

হাজীগঞ্জে সনি-র‌্যাংগস শোরুমের উদ্বোধন করেছেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী ও র‌্যাংগস ইলেকট্রনিক্সের ডেপুটি জেনারেল ম্যানেজার (রিটেইল সেলস) কে.এম মোসাদ্দেক উল্লাহ মুন্না। সোমবার বিকালে ফিতা কেটে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ এই শোরুমের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও ব্যবসায়ী সমিতির ওয়ার্ড কমিশনার হাজী কবির হোসেন কাজী, অগ্রণী ব্যাংকের হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজী, বিসমিল্লাহ জেনারেল হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো. তোফায়েল আহমেদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন ভবনের সত্ত¡াধীকারী ও বিশিষ্ট ব্যবসায়ী হেদায়েত উল্যাহ্ তালুকদার মিরন, বিশিষ্ট ব্যবসায়ী কবির হোসেন তালুকদার, র‌্যাংগস ইলেকট্রনিক্স হেড অব ডিলার সেলস মো. সেলিম রেজা, কুমিলার জোনের ডিলার মার্কেট ইনচার্জ মো. আবুল হোসাইন, ডিলার মার্কেট ম্যানেজার মো. মাসুদ ইবনে করিম, চৌমুহনী ডিলার মার্কেট ইনচার্জ মো. শামীম হোসাইন, হেড অব রিটেইল সেলস মো. মামুনুর রশিদ প্রমুখ।

হাজীগঞ্জ শোরুম ইনচার্জ সুমন আর্চায্যের সার্বিক ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে মার্কেটিং ও সেলস বিভাগের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর