বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

রাগে-দুঃখে নিজ বাড়িতে আগুন দিলেন ব্যবসায়ী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬২ বার পঠিত
আপডেট : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪২ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিম মেদিনীপুরে পারিবারিক কলহের জেরে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন পরেশের বাবা-মা। তারপর সন্তানদের নিয়ে বাপেরবাড়ির পথ ধরেছেন স্ত্রীও। এই রাগে-দুঃখে বাড়িতে আগুন দিলেন এক আলু ব্যবসায়ী।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে পরেশ নামে ওই ব্যক্তির বাড়ি থেকে আচমকা বিস্ফোরণের আওয়াজ শুনতে পাওয়া যায়। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়রা দেখতে পান পরেশের বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, তারা জানতে পারেন, রান্নাঘরে দু’টি গ্যাস সিলিন্ডারে আগুন ধরিয়েছেন পরেশ নিজেই। পুলিশ সূত্রে জানা গেছে, পরেশের সঙ্গে তার বাবা-মায়ের অশান্তি লেগেই থাকত। দিন দুয়েক আগে পরেশের সঙ্গে তার বাবা-মায়ের ঝগড়া হয়। এরপর তার বাবা-মা বাড়ির দলিলপত্র এবং গয়নাগাঁটি নিয়ে কলকাতায় ছোট বোনের বাড়িতে চলে যান। ঘটনাচক্রে এর পর পরেশের স্ত্রী দুই মেয়ে এবং ছেলেকে নিয়ে বাপেরবাড়ি চলে যান।

প্রতিবেশীদের মতে, এই ঘটনার পর ক্ষোভে-দুঃখে বাড়িতে আগুন ধরিয়ে দেন পরেশ। রাতেই দাসপুর থানার পুলিশ এবং দমকল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরিবার সূত্রে জানা গেছে, পরেশের মেয়ের বিয়ে ঠিক হয়েছে। প্রতিবেশীদের দাবি, এই সময়ে বাড়ির সবার হঠাৎ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া মেনে নিতে পারেননি পরেশ। তাই রাগে আগুন লাগিয়েছেন নিজের বাড়িতেই।

পরেশের আত্মীয় নির্মল সামন্ত বলেন, মানসিক চাপ থেকে এমন একটি কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তিনি। আগুন ধরিয়ে বাড়ির বাইরে চলে আসায় পরেশের কোনো ক্ষতি হয়নি। তবে বাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর