বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

হাজীগঞ্জে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হকের সুস্থতায় দোয়া ও মোনাজাত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ৮:৫৪ অপরাহ্ণ

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি, হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হকের সুস্থতা ও আরোগ্য কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড যুবদলের আয়োজনে শুক্রবার বাদ জুমআ এই মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, টোরাগড় দক্ষিণ পাড়া জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ ইব্রাহীম। এ সময় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্থতা ও আরোগ্য এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
মিলাদ, দোয়া ও মোনাজাতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো, সাবেক কাউন্সিলর মুরাদ হোসেন মিরন কাজী, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব শাহিন মজুমদার।
উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহিম, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শাহদাত তালুকদার, ৮নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমান হোসেন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মনির খন্দকার, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রব, ছাত্রনেতা আল-আমিন ও আমানুল্লাহ প্রমুখ।

৮নং ওয়ার্ড যুবদলের আহবায়ক তাজুল ইসলাম ও সদস্য সচিব বিল্লাল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত দোয়া ও মোনাজাতে অন্যান্য অতিথিবৃন্দসহ পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং মসজিদের মুসুল্লীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর