শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান : নিপুণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৩০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ৪:৫৪ অপরাহ্ণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন চিত্রনায়িকা নিপুণ। সাধারণ সম্পাদক পদে তিনি জায়েদের প্রতিদ্বন্দ্বী। প্রকাশ্যেই সাংবাদিকদের কাছে নায়িকা জানালেন, টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান!

নির্বাচনের বুথ থেকে কিছুটা দূরে একটি স্থানে দাঁড়িয়ে ছিলেন জায়েদ খান। আগত ভোটারদের বুথে প্রবেশের আগেই তিনি কুশল বিনিময় করছেন। তবে নিপুণের স্পষ্ট অভিযোগ, এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে টাকা দেওয়া হচ্ছে!

জায়েদ খানের সামনে এসে নিপুণ বলেন, এখানে দাঁড়িয়ে আমরা এখন ভোট চাইব। কারণ আমরা শুনেছি, এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে টাকা দেওয়া হচ্ছে। আমি এখানে দাঁড়িয়ে থাকব। দুইবার আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছি। তারা শোনেননি। তাই আমিই এখানে চলে আসলাম।

নিপূণ আরও বলেন, যেহেতু তিনি নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে আছেন, তাহলে আমিও নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে থাকব। টাকার দেওয়ার বিষয়টি অনেকেই আমাকে বলেছেন। এতক্ষণ কিছু বলিনি। এখন এসেছি, সব ক্যামেরা এখানে দাঁড়িয়ে থাকুন। ভোটাররা ঢুকবে, আপনারা আমদের দেখবেন।

নিপুণের অভিযোগের পর তাৎক্ষনিক ওই স্থান ত্যাগ করেন জায়েদ খান। যেতে যেতে বলেন, এখানে আমরা সবাই ভোট চাচ্ছি। নির্বাচন কমিশন নিষেধ করায় আমরা ওদিকে চলে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর