শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে শীতার্ত মানুষের মাঝে পুলিশ সুপারের কম্বল বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২, ১০:০২ অপরাহ্ণ

 

 

 

‘আসুন শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াই’ এই শ্লোগানে চাঁদপুরের হাজীগঞ্জে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। শুক্রবার বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে সাড়ে তিন শতাধীক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথির পুলিশ সুপার মো. মিলন মাহমুদ জানান, সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত ও অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। এ সময় তিনি বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাচ্ছে। ইতিমধ্যে সরকার বিধি-নিষেধ আরোপ করেছে। এই বিধি-নিষেধ বাস্তবায়নে পুলিশ কাজ করবে।
অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের সভাপ্রধানে কম্বল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন, থানা মসজিদের ইমাম হাফেজ মো. মাহফুজুর রহমান।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদের উপস্থাপনায় জেলা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. জাহাঙ্গীর হোসেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, পুলিশ পরিদর্শক (ডিএসবি) মো. মনিরুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা।


এ সময় অতিথি হিসেবে হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, প্রেসক্লাবের সিনিয়র সদস্য গাজী সালাউদ্দিনসহ উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর