রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন প্যানেল মেয়র জাহিদুল আজহার আলম বেপারী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৩৫ বার পঠিত
আপডেট : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২, ৮:৪৯ অপরাহ্ণ

হাজীগঞ্জ পৌরসভাধীন আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি হলেন, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আজহার আলম বেপারী, সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক দাস।
অভিভাবক সদস্য হলেন মো. আলী হোসেন বেপারী (চতুর্থবার নির্বাচিত) মো. তাজুল ইসলাম (দ্বিতীয়বার নির্বাচিত), মোহাম্মদ ওমর ফারুক, মো. মনিরুজ্জামান মিয়াজী, সংরক্ষিত নারী অভিভাবক সদস্য জাহানারা বেগম, শিক্ষক প্রতিনিধি মো. কামাল হোসেন, মো. রেদওয়ান হোসেন, নারী শিক্ষক প্রতিনিধি শাহিন সুলতানা চৌধুরী।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, আগামি ২২ জানুয়ারী বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি পদে নির্বাচত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি পদে উল্লেখিত সদস্য ও শিক্ষক ছাড়া কেউ মনোনয়নপত্র ক্রয় না করায় এবং তাদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বৈধ বলে গণ্য হওয়ায় সবাইকে বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

পরবর্তীতে পৗরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আজহার আলম বেপারীকে সভাপতি নির্বাচিত করে পূর্ণাঙ্গ পরিচালনা পর্ষদ গঠন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় কুমিল্লা শিক্ষাবোর্ডে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর