শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৫ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২, ১০:৪১ অপরাহ্ণ

চাঁদপুরের হাজীগঞ্জ ও শাহরাস্তিতে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন, বুয়েট-৮৮ ক্লাবের সাবেক সভাপতি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।
বুয়েট-৮৮ এর উদ্যোগে প্রকৌঃ মোহাম্মদ হোসাইনের পক্ষে দুই উপজেলার বিভিন্ন এলাকার নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে সোমবার (১৭ জানুয়ারী ) বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় এবং শাহরাস্তি পৌরসভাধীন মেহের পেট্রোল পাম্প এর সামনে পাঁচশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের পক্ষে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব বতু মিয়াজী এবং শাহরাস্তিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু উপস্থিত ছিলেন।
এ সময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুব চৌধুরী, চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ মোখলেছুর রহমান, হাজীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নূর মোহাম্মদ, সাবেক ছাত্রনেতা ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, পূর্ব কঙ্গাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. মামুন, শাহরাস্তি উপজেলা যুবলীগ নেতা ইমন।
এছাড়াও শাহরাস্তি পৌরসভা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রনেতা ফয়সাল, ছাত্রলীগ নেতা সুমনসহ দুই উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর