রবিবার, ২২ মে ২০২২, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

ফরিদগঞ্জে হর্ণিদূর্গাপুর দোকান ঘর ও বসত বাড়িতে হামলাও ভাংচুরের অভিযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২, ৮:২১ পূর্বাহ্ণ

 

 

ফরিদগঞ্জ সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আজিজুর রহমানের দোকান ঘর ও বাসা বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।জমি সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধকে কেন্দ্র এই ঘটনা ঘটেছে গতকাল রোববার সকালে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মদিনা বাজারে। এ সময় বাজারে থাকা মানুষজন আতংকগ্রস্ত হয়ে পড়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হর্নিদূর্গাপুর গ্রামের আজিজুর রহমান ও একই এলাকার আবদুছ ছাত্তার মজুমদারের সাথে জায়গা জমির ভোগ দখল নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে গতকাল রোববার সকালে একদল সন্ত্রাসী অতির্কিত ভাবে মদিনা বাজারে থাকা আজিজুর রহমানের আদাপাকা দোকান ঘরের দেয়াল ভেংগে ওই স্থানে নতুন টিনের বেড়া দিয়ে রাখে প্রতিপক্ষরা। বাধা দিতে গেলে সন্ত্রাসীরা আজিজের বসত ঘরেও হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় আতংকগ্রস্ত আজিজুর রহমান জীবন রক্ষার্থে বসত ঘরের দরজা জানালা বন্ধ করে ভেতরে অবস্থান নেয়। পরে পুলিশ এসে উক্তপ্ত পরিস্থিতি শান্ত করেন।
ভুক্তভোগী আজিজুর রহমান বলেন, রোববার ভোরে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী মদিনা বাজারে থাকা আমার ১৩টি দোকান ঘরে হামলা ও ভাংচুর করে। ঘটনার সাথে সাথেই আমি থানার ওসিকে মুঠোফোনে ঘটনা জানিয়েছি। ভোগদখলীয় জায়গা জোর পূর্বক দখল হয়ে যাওয়ার আশংকায় গত ১০ জানুয়ারী আজিজুর রহমান নিজে বাদী হয়ে আবদুছ ছাত্তার মজুমদারকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি জিডি করেছেন( জিডি নং ৪৭৯ তাং ১০ জানুয়ারী ২০২২)
অভিযোগের বিষয়ে অপরপক্ষ আব্দুস ছাত্তার জানান, আমি ১৯৮৩ সালে এই ভুমি আমাদের নামে রেজিস্টেশন করে দলিলে আমরা মালিক। আজিজুর সে সময় ক্ষমতার দাপট দেখিয়ে ভুমি দখল করে নেয়। দলিল সূত্রে আমরা মালিক, সে আলোকে আমরা মাহফুজ পাটোওয়ারী, আকরাম হোসেন ও এমরান হোসেনদের কাছে ভুমি বিক্রির জন্য বায়না করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর