রবিবার, ২২ মে ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

চাঁদপুরের কচুয়ার সাচার কালী মন্দিরে চুরি সংঘটিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার গভীর রাতে সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংষ্কৃতিক সংঘ সংলগ্ন শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মন্দির কমিটির সভাপতি বটু কৃষ্ণ বসু বৃহস্পতিবার বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে মন্দিরের পুরোহিত শান্তি রঞ্জন চক্রবর্তী পূজা অর্চণা শেষে মন্দিরের ভিতরের একটি কক্ষে তার ছেলে ধনঞ্জয়কে নিয়ে ঘুমিয়ে পড়ে। ভোর বেলা ঘুম থেকে জেগে দরজা খুলতে না পেরে ডাকাডাকি শুরু করে। এসময় তাদের ডাক চিৎকারে পাশ্ববর্তী বাড়ির অনিল চন্দ্র সেন নামের এক ব্যক্তি মন্দির প্রাঙ্গনে এসে দরজা খুলে দেয়।
মন্দিরের পুরোহিত শান্তি রঞ্জন চক্রবর্তী জানান, কেবা কাহারা মন্দিরের গ্রীল কেঁটে ভিতরে প্রবেশ করে কালী প্রতিমার পরিহিত ৩ ভরি ওজনের স্বর্ণ ও ২০ভরি ওজনের রুপার প্রলেপ দ্বারা নির্মিত একটি মুকুট, ২ জোড়া হাতের বালা, ১ জোড়া নূপুর, ১ জোড়া কানের দুল, ১টি নেকলেস ও ১ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে নিয়ে যায়।
সংবাদ পেয়ে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ, ওসি মোহাম্মদ মহিউদ্দিন, চাঁদপুর ও কুমিল্লার সিআইডি, পিবিআই সংস্থার তদন্তকারী কর্মকর্তাগণ ঘটনাস্থলে এসে ছায়া তদন্ত করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর