রবিবার, ২৯ মে ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

নির্বাচনী হালচাল সরেজমিন ফরিদগঞ্জ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটে নির্বাচিত হয়ে জনকল্যাণে কাজ করতে চান মেম্বার প্রার্থী মোহেব মীর

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৩২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৬:৫০ অপরাহ্ণ

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় ভোটের মাঠে প্রার্থীদের নির্বাচনী প্রচারনা জমে উঠেছে । ইতিমধ্যে প্রতিক পেয়ে প্রার্থীরা গনসংযোগ ও ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। তবে গত কয়েকদিন উপজেলার কয়েকটি ইউনিয়নে কয়েকজন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। তাই প্রার্থীরা অবাদ,সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের মাধ্যমে জনরায়ের প্রতিফলনের মাধ্যমে নির্বাচিত হয়ে জনকল্যাণে কাজ করতে চায়।এমনটিই জানিয়েছেন, ভোটের মাঠে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি কয়েকজন প্রার্থী ও সমর্থকরা।
১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ২ নং ওয়ার্ডেে দ্বিতীয় বার সদস্য পদে ফুটবল প্রতিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোহেব উল্যাহ মীর। সরেজমিনে গেলে তিনি বলেন, আমরা চাই, নির্বাচন অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ হউক। যাতে ভোটাররা পছন্দমত তাদের প্রার্থীকে ভোট দিতে পারে। তাই, প্রশাসনের নিকট অনুরোধ করবো যাতে নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়। ফুটবল প্রতিকে প্রার্থী মোহেব উল্যাহ মীর আরো বলেন, জনগনের ভোটে নির্বাচিত হলে রাস্তাঘাট, ব্রীজ, কালভাটসহ ব্যাপক উন্নয়ন কাজ চালিয়ে যাবো। সরকারের বিভিন্ন ধরনের কার্ডগুলো প্রকৃত অসহায় লোকজনের মধ‍্যে বন্টন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর