রবিবার, ২৯ মে ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

বাকিলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলহাসের ব্যাপক প্রচারনা ও গণসংযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৩৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

 

হাজীগঞ্জ প্রতিনিধি 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জুলহাস মিয়ার ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠাণ বৈঠকের পাশাপাশি গণসংযোগ করছেন। তিনি তাঁর ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে কর্মী ও সমর্থকদের সাথে করে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ঘুরে বেড়াচ্ছেন।
সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, ইউপি নির্বাচনকে সামনে রেখে বাকিলা ইউনিয়নে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। ভোটারদের অনুক‚লে রাখতে ছয়জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরতি নারী সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
এই প্রচারণা থেকে পিছিয়ে নেই ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জুলহাস মিয়া। তিনি প্রতিদিন তাঁর কর্মী ও সমর্থকদের নিয়ে ইউনিয়নের প্রত্যন্ত এলাকাসহ সবগুলো ওয়ার্ডে অভিরাম প্রচারনা, উঠাণ বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। যেখানে যাচ্ছেন, সেখানেই তিনি ভোটারদের শতষ্ফুর্ত সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন। এছাড়াও তাঁর কর্মীরাও প্রতিটি ওয়ার্ডে নিয়মিত গণসংযোগ করছেন।

কথা হয় মো. জুলহাস মিয়ার সাথে। তিনি বলেন, আগামি ২৬ ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে ইউনিয়নের উন্নয়নমূলক কাজসহ শান্তি সম্প্রীতি বজায় রাখতে ভোটাররা তাকে ঘোড়া প্রতীকে ভোট দিবেন বলে তিনি বিশ্বাস করেন। তাই একটি সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনে উপহারে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর