শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে তিন প্রার্থীই জনগণের ভোটে জয়লাভের প্রত্যাশা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬২ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৫:৪৩ অপরাহ্ণ

মামুন হোসাইনঃ

নিবার্চনী ডামাডোলে সরগরম ফরিদগঞ্জ উপজেলার প্রত্যন্ত জনপদ । গত ২০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকে ভোটারদের বাড়ি বাড়ি ছুটে চলছেন প্রার্থী ও তার সমর্থকরা। প্রার্থীদের আশা প্রত্যাশা নিয়ে আমাদের এই প্রতিবেদন। আজ থাকছে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের প্রধান তিন প্রার্থীর প্রত্যাশা নিয়ে প্রতিবেদন।
বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী আলাউদ্দিন ভুঁইয়া বলেন, আগামী ৫ জানুয়ারীর ইউপি নির্বাচনে নৌকা মার্কায় আমি একজন প্রার্থী। আমার বাবা খাজে আহমেদ ভুইয়া দীর্ঘ দিন চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা করেছেন। তার উত্তরসুরি হিসেবে মাননীয় এমপি মহোদয় ও খাজে আহমেদের মজুমদারের নেতৃত্বে ৩ বছর আগে থেকে জনগনের কাছে গিয়ে কাজ করে যাচ্ছি, জনগনের কাজ ও আমার বাবার দিক বিবেচনা করে জনগণ আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগণের মৌলিক সেবা গুলো আগে দেওয়ার চেষ্টা করবো।
স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির বলেন, আমি জনগণের কারণে নির্বাচনে দাঁড়িয়েছি,আমিও জনগনকে সেবা দেওয়ার উদ্দ্যশ্যে চশমা মার্কায় নির্বাচন করছি। আমি জনগনের ভোটে নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো। আগামী ৫ জানুয়ার সুষ্ঠু নির্বাচনের হলে জনগণ যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে পারবে। আমি নিজে একজন চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রশাসনের কাজে আবেদন থাকবে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দেওয়ার জন্য।
আরেকজন স্বতন্ত্র প্রার্থী এমরান ভুঁইয়া বলেন আমি নৌকার বিরুদ্ধে নির্বাচন করছি না, মাঝির বিরুদ্ধে নির্বাচন করছি। আমি একজন নৌকার মনোনোয়ন প্রত্যাশী ছিলাম, মনোনোয়ন সঠিক স্থানে না পড়ায় জনগণের চাপে ও ভালোবাসায় বাধ্য হয়ে নির্বাচনে আনারস মার্কা নিয়ে মাঠে রয়েছি। বহু আগে থেকে জনগণের সুখে দুঃখে পাশে ছিলাম, তাই জনগণ নির্বাচন করার জন্য উৎসাহ প্রদান করছে। অবাধ ও সুষ্ঠ ভোট হলে আমাকে জনগণ তাদের প্রয়োজনে ভোট দিয়ে জয়লাভ করাবে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণ যে মামলা হামলায় জর্জরিত, তা থেকে তাদের মুক্ত করবো। ইউনিয়নবাসী যোগ্য লোক বেচে নিতে প্রয়োজন সুষ্ঠ নির্বাচন। আমরা চাই প্রশাসন একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর