শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

কালচোঁ দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা স্বপনের ব্যাপক প্রচারনা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৮:৩৬ অপরাহ্ণ

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন। তিনি তাঁর ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে কর্মী ও সমর্থকদের সাথে করে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ঘুরে বেড়াচ্ছেন।
সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, ইউপি নির্বাচনকে সামনে রেখে কালচোঁ দক্ষিণ ইউনিয়নে পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। ভোটারদের অনুক‚লে রাখতে চারজন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
এই প্রচারণা থেকে পিছিয়ে নেই ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন। তিনি প্রতিদিন তাঁর কর্মী ও সমর্থকদের নিয়ে ইউনিয়নের প্রত্যন্ত এলাকাসহ বিভিন্ন স্থানে অভিরাম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। যেখানে যাচ্ছেন, সেখানেই ভোটারদের শতষ্ফুর্ত সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন।

কথা হয় গোলাম মোস্তফা স্বপনের সাথে। তিনি বলেন, আগামি ২৬ ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে ইউনিয়নের চলমান উন্নয়নের ধারাবাহিকতাসহ শান্তি সম্প্রীতি বজায় রাখতে ভোটাররা পুনরায় তাকে ঘোড়া প্রতীকে ভোট দিবেন বলে তিনি বিশ^াস করেন। তাই একটি সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনে উপহারে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর