বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী আমরা যুদ্ধ চাই না: প্রধানমন্ত্রী চাঁদপুর সদর-পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

চাঁদপুর জেলা এসএসসি ৯৯ ব‍্যাচ গ্রুপের ১ম বর্ষপূর্তি উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৯৯ বার পঠিত
আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি

বন্ধুত্বের বন্ধনে মানবতার কল‍্যানে এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলা এসএসসি ৯৯ ব‍্যাচের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। গতকাল হাইমচর উপজেলার আলগী বাজারে অবস্থিত দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
হাইমচরের ৯৯ বন্ধু জিল্লুর রহমান জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং পূর্ব চর কৃষ্ণপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন ৩৯ নং দক্ষিণ নীলকমল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন।
৯৯ বন্ধু ইয়াজ উদ্দিন এবং মো. আক্তার হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাইদুর রহমান চাঁদপুর সদর, জহির উদ্দিন ৯৯ চাঁদপুর জেলার সমন্বয়ক, এডভোকেট সোহাগ মিয়া ফরিদগঞ্জ, এবং জাহাঙ্গীর হোসেন। এসময় ৯৯ বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন জহির রায়হান, আলমগীর, নুরে আলম সিদ্দিকী, জাহাঙ্গীর আলম, খোরশেদ আলম, এডভোকেট আরিফ রব্বানী, ফরিদগঞ্জের প্রাথমিক শিক্ষক নেতা জাহাঙ্গীর সরকার কামরুল, মো. মাসুম বিল্লাহ, এবং ফারুক গাজী সহ অন্যান্য ৯৯ বন্ধুরা। মো. নূরে আলম সিদ্দিকীর পবিত্র কোরআন তেলোওয়াতের মাধ্যমে সকাল দশটায় অনুষ্ঠান শুরু হয়। এরপর হাইমচরের জাগরণী আদর্শ শিশু নিকেতন এর ছাত্র-ছাত্রীরা এবং ৯৯ বন্ধুরা মিলে জাতীয় সংগীত পরিবেশন করে।
ভিন্ন আঙ্গিকে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো এসএসসি ৯৯ ব‍্যাচ চাঁদপুর জেলা। হাইমচরের একটি এতিমখানার এতিমদের নিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শনিবার সকালে এতিমদের ফুল দিয়ে বরণ করে নেন ৯৯ চাঁদপুর জেলা শাখা। সকালের নাস্তার পর সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। এরপর ৯৯ বন্ধুদের স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়। দুপুরের খাবারের পর আড্ডায় মেতে উঠে ৯৯ চাঁদপুর জেলা শাখার বন্ধুরা।
চাঁদপুর জেলা এসএসসি ৯৯ ব‍্যাচ ভিন্নধর্মী কর্ম দিয়ে জেলাবাসীর মন জয় করতে চায়। গত এক বছরে কয়েকটি কাজ তারা সম্পূর্ণ করে। এর মধ্যে কচুয়া উপজেলার একজন ৯৯ বন্ধুকে নগদ আর্থিক সহযোগিতা করে ব‍্যবসা করার জন‍্য। এভাবেই এগিয়ে যাবে এসএসসি ৯৯ চাঁদপুর।
গত এক বছরে মতলব দক্ষিণ, মতলব উত্তর, হাজীগঞ্জ, কচুয়া শেষ করে গতকাল হাইমচরে শেষ করলো তাদের প্রোগ্রাম। এরপর ফরিদগঞ্জ উপজেলায় তারা প্রোগ্রাম করবে বলে সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর