শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

অপহরণের তিনদিন পর ব‍্যবসায়ীর ১০ টুকরো লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৪ বার পঠিত
আপডেট : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৯:৩০ পূর্বাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে অপহরণের তিনদিন পর হৃদয় (২৪) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নৃশংসভাবে তার দেহ কেটে ১০ টুকরা করা হয়েছে। পুলিশের বক্তব্য অনুযায়ী মুক্তিপণের জন্যই তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া মসজিদ সংলগ্ন একটা বাড়ি থেকে তার এই ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়।

নিহত হৃদয় হোসেন উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর গ্রামের মজনুরের ছেলে, এবং পেশায় একজন ব্যবসায়ী।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, গত শনিবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর তিনবটতলা এলাকা থেকে হৃদয়কে প্রকাশ্যে মাইক্রোবাসে তুলে অপহরণ করা হয়। সেখানে উপস্থিত লোকজন কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন হৃদয়কে মাইক্রোবাসে তুলে নিয়ে পাবনার দিকে চলে যায়। পরে অপহরণকারীরা হৃদয়ের মোবাইল ফোন থেকে কল দিয়ে তার স্বজনের কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এ ঘটনার পরপরই পরিবারের পক্ষ থেকে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করা হয়। তবে অপহরণের তিনদিন অতিবাহিত হলেও কোনো খোঁজ মেলেনি হৃদয়ের। অবশেষে সোমবার রাতে দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া মসজিদ সংলগ্ন একটা বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।মুক্তিপণের টাকা না দেওয়াতে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর