শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজীগঞ্জে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন নারী জাগরণের পথিকৃৎ রোকেয়া দিবস আজ কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

প্রথমবারের মতো যিশু এবং শোলাঙ্কি একসঙ্গে ।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১, ১০:১৭ পূর্বাহ্ণ

যিশু সেনগুপ্ত এবং শোলাঙ্কি রায়। উইন্ডোজ প্রোডাকশনের ‘বাবা-বেবি ’ ছবিতে একসঙ্গে কাজ করবেন তাঁরা। দুই যমজ সন্তানকে একা হাতে কী ভাবে তাদের বাবা সামলাবে, তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প। পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। যিশুর সঙ্গে উইন্ডোজের এটি দ্বিতীয় কাজ। ২০১৭ সালে প্রযোজনার সংস্থার সঙ্গে ‘পোস্ত’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অভিনেতার বললেন, অনেক দিন পর আবার উইন্ডোজের সঙ্গে কাজ। ওরা সব সময় নতুন বিষয় নিয়ে কাজ করে। জিনিয়া গল্প লিখেছে। অরিত্র পরিচালনা করছে। ছবিটি বেশ মজার। আশা করি সবার পছন্দ হবে।

এই ছবি দিয়েই শোলাঙ্কির বড় পর্দায় হাতেখড়ি। তাঁর কথায়, উইন্ডোজের তৈরি বহু ছবি আমার খুব ভাল লাগে। এর আগে টেলিভিশনে কাজ করেছি, ওয়েব সিরিজ করেছি। কিন্তু ছবিতে কাজ করিনি। প্রথম ছবি যিশুদার সঙ্গে। বেশ চাপ লাগছে। আবার ভালও লাগছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর