বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

নোয়াখালীতে হাজতির মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৩ বার পঠিত
আপডেট : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১১:২১ পূর্বাহ্ণ

নোয়াখালী জেলা কারাগারে সাগর (২৮) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে কারাগারে অসুস্থ হয়ে পড়লে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় ৮টার দিকে তার মৃত্যু হয়। নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

সাগর জেলার সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রামের শফি উল্যার ছেলে। তিনি নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার আসামি ছিলেন।

এসপি মো.শহীদুল ইসলাম জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী জেলা কারাগারে হাজতিদের তালামুক্ত করে দেওয়ার পর হাজতি সাগর ঘুম থেকে উঠে কারা অভ্যন্তরে হাঁটছিলেন। এ সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান তিনি এবং বুক ব্যথা অনুভব করেন। কারা কর্তৃপক্ষের লোকজন প্রথমে তাকে কারাগারের হাসপাতালে চিকিৎসা দেন। এরপর দ্রুত কারারক্ষীদের মাধ্যমে তাকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ সুপার আরও জানান, ময়নাতদন্ত শেষে সাগরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  তার মৃত্যুর খবর পরিবারের কাছে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর