রবিবার, ২২ মে ২০২২, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

ফরিদগঞ্জে নারী ও শিশু নির্যাতন বিরোধী ক্যাম্পেইন অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৯:০৯ অপরাহ্ণ

নারী ও শিশু নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ প্রতিপাদ্য নিয়ে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সব জনগোষ্ঠীকে এক ও ঐক্যবদ্ধ করার প্রয়াসে ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন।

৭ ডিসেম্বর মঙ্গলবার সকালে স্থানীয় সরকার বিভাগের কার্যকর ও জবাবদিহিতামূলক প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ চত্বর থেকে ১৬ দিন ব্যাপী চলমান এই ক্যাম্পেইন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি করা হয়। পরে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক চাঁদপুর’র দাউদ হোসেন চৌধুরী।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ‘বাল্যবিয়ে, ধর্ষণ, যৌন হয়রানিসহ সব ধরনের নারী নির্যাতন বন্ধ করতে হবে। কারণ একটি জাতিকে এগিয়ে যেতে হলে নারী-পুরুষ উভয়কেই সমানভাবে কাজ করতে হবে।’

এ সময় ফরিদগঞ্জ উপজেলায় নারী নির্যাতনের হার শূন্যের কোঠায় নামিয়ে আনতে উপস্থিত নারী-পুরুষ ও জনপ্রতিনিধিসহ সকলকে নারী নির্যাতন বিরোধী শপথ বাক্য পাঠ করেন ইউএনও শিউলী হরি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সভাপতিত্বে ও সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, মাজুদা বেগম, থানা প্রশাসের পক্ষে উপপুলিশ পরিদর্শক সেলিম হোসেন, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটন সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর