বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

সড়ক দূর্ঘটনায় প্রান গেল ৩ কলেজের শিক্ষার্থী কচুয়ায় বিআরটিসি-সিএনজির সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত ও আহত- ৩ জন \ এলাকায় শোকের মাতম

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ণ

আহসান হাবীব সুমন
চাঁদপুরের কচুয়ায় হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় বিআরটিসি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন পরীক্ষার্থী ঘটনাস্থলে মারা যায় এই ঘটনায় চালকসহ ৩ জন গুরুতর আহত হন।

বৃহস্পতিবার সকাল ৭টার সময় ওই সড়কের করইয়া নামক স্থানে ঢাকাগামী বিআরটিসি বাস ঢাকা মেট্রো- ব ১৫-৫৫১২ সাথে হাজীগঞ্জগামী সিএনজির মুখোমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থনে সিএনজির ৩ যাত্রী মাস্টার্স পরীক্ষার্থী সাদ্দাম হোসেন ,মাহবুব আলম ,উর্মি নিহত হয়।

নিহত তিন জনই কচুয়া উপজেলার বাসিন্দা। গুরুতর আহত সিএনজি চালক কচুয়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মনির হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গুরুতর আহত এক যাত্রী ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

স্থানীয়রা জানান বিআরটিসি বাস চাপায় দুর্ঘটনার ঘটনা ঘটেছে। দুর্ঘনার পর স্বজনদের আহাজারিতে সমগ্র এলাকা জুড়ে মোকের মাতম বিরাজ করে। এ দিকে দুঘটার সময় স্থানীয় জনতা বিআরটিসির বাসটির গøাস ভাংচুর করে। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বাস ও সিএনজি জব্দ করে।

বিষয়টি নিশ্চিত করে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনায় তিনহন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচলে ব্যবস্থা করেছে এবং বিআরটিসি বাসটি জব্দ করা হয়েছে।

ছবিঃ চাঁদপুরের কচুয়ায় হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় বিআরটিসি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত ও আহতদের লাশের একাংশ পাশে বিআরটিসি ও সিএনজি ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর