বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার আহবায়ক কমিটি গঠণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৬:৩৪ অপরাহ্ণ

 

মালয়েশিয়া, প্রতিনিধি:

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রেসক্লাবের এক সাধারণ সভা বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মনির বিন আমজাদ।

সভায় বাংলাদেশ প্রেসক্লাবের মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠণ করা হয়। এ কমিটি আগামী ১ মাসের মধ্যে সাধারন সভা আহবান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে পূর্র্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বাংলাদেশ প্রতিদিন মালয়েশিয়া প্রতিনিধি, জহিরুল ইসলাম হিরণকে আহবায়ক ও নিউজ টোয়েন্টি ফোর মালয়েশিয়া প্রতিনিধি, শাহাদাত হোসেনকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির সদস্য হলেন, দৈনিক কালের কলম সম্পাদক ও প্রকাশক, আরিফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমেদুল কবির।

এর আগে গত ১৩ নভেম্বর রাতে প্রেসক্লাবের এক জরুরী সভা (ভার্চুয়াল) অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক। উক্ত সভায় সকল সদস্য বর্তমান মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের পক্ষে মত দেন বিগত কমিটির সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর