শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

শাহরাস্তিতে আওয়ামীলীগনেতা ও বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পাটোয়ারী ও কামরুল ইসলাম মজুমদারের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ সভা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৫৫ বার পঠিত
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ১১:২৩ অপরাহ্ণ

নোমান হোসেন আখন্দ: শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন পাটোয়ারী ও আওয়ামীলীগ নেতা আসন্ন চিতোষী পূর্ব ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যার্শী আলহাজ¦ কামরুল ইসলাম মজুমদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন মাধ্যমে অপ-প্রচারের বিরুদ্ধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গত ১১ নভেম্বর বিকেল ৪ টায় চিতোষী আর. এন্ড. এম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা জানান, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন পাটোয়ারী কে হেয় প্রতিপন্ন করতে একটি কুচক্রীমহল তার নামে সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন মাধ্যমে অপ-প্রচার চালিয়ে তার ভাব-মূর্তি ক্ষুন্ন করছে। যিনি আওয়ামীলীগের জন্য একজন নিবেদিত প্রাণ রাজপথের একজন পরীক্ষিত সৈনিক। দীর্ঘ ২০ বৎসর যাবৎ যিনি চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের একজন অভিবাভক হিসেবে নেতৃত্ব দিয়ে আওয়ামীলীগকে সুসংঘটিত করে রেখেছেন। পুরো উপজেলায় একজন প্রবীন আওয়ামীলীগ নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা হিসেবে সুপরিচিত। অপরদিকে আওয়ামীলীগনেতা বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর চিতোষী পূর্ব ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ দলীয় মনোনয়ন নৌকা প্রতিক প্রত্যার্শী আলহাজ¦ কামরুল ইসলাম মজুমদারকে জড়িয়ে নির্বাচনের আগমহুর্তে তাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল তাদের দোষক্রুটি ডাকতে তার নামে সামাজিক মাধ্যাম ও বিভিন্ন মাধ্যমে অপ-প্রচারে লিপ্ত রয়েছে। কামরুল ইসলাম মজুমদার আওয়ামীলীগের একজন নিবেদিত প্রান কর্মী হিসেবে দীর্ঘ ৪০ টি বৎসর বিভিন্নভাবে দলকে সহযোগিতার মাধ্যমে চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। এ হীন অপপ্রচার থেকে জনগনকে সজাগ করতে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভা থেকে বক্তারা হুশিয়ারী উচ্চারন করে বলেন, আগ্রামী ১ সপ্তাহের মধ্যে কুচক্রীমহল এ বিষয়ে ক্ষমা প্রার্থনা ও অপপ্রচার প্রত্যাহার করে ক্ষমা না চাইলে, তাদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক মাঈনুদ্দিন মানিকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ডা: শাহাবুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মাও. বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: ফারুকুল আলম মাষ্টার, আওয়ামীলীগ নেতা নাজমুল আহসান মাষ্টার, কাজী মো: ফয়জুল হক, মো: আবুল কাশেম, মো: আমির হোসেন, সাহেব উদ্দিন, মাসুদুর রহমান, নূর হোসেন ভুইয়াঁ, নূরুননবী খোকা, কামাল হোসেন, কবিরুল ইসলাম বিএসসি, খোরশেদ আলম,যুবলীগ নেতা মনির হোসেন, ছাএলীগ নেতা মো: ফখরুল ইসলাম প্রমুখ।
ক্যাপশন: শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন পাটোয়ারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর