শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আমিন কেরানী ফরিদগঞ্জের কাঁশারা সিদ্দিকীয়া দাখিল মাদ্রসার সভাপতি নির্বাচিত বাকিলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জুলহাস মিয়ার মনোনয়নপত্র দাখিল ফরিদগঞ্জ আন-নূর জামে মসজিদের কার্যক্রম উদ্বোধন রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা বিদেশ যেতে পারেন: হানিফ নাঈমকে চাপা দেওয়া গাড়ির মূল চালক গ্রেপ্তার সড়ক দূর্ঘটনায় প্রান গেল ৩ কলেজের শিক্ষার্থী কচুয়ায় বিআরটিসি-সিএনজির সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত ও আহত- ৩ জন \ এলাকায় শোকের মাতম চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু দায়িত্ব নিয়েই পদত্যাগ করলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী তেজগাঁও বহুতল ভবনে আগুন পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে মামলা

হাসপাতালে আগুন চার নবজাতকের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ১০:৫১ পূর্বাহ্ণ

ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে একটি সরকারি হাসপাতালে আগুন লেগে চার নবজাতকের মৃত্যু হয়েছে। ভোপালের কামালা নেহরু শিশু হাসপাতালের নবজাতক ইউনিটে গতকাল সোমবার রাতে আগুন ধরে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোমবার রাত ৯টার দিকে হাসপাতালের তৃতীয় তলায় আগুন ধরে যায়। তৃতীয় তলায় একটি নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) রয়েছে। ঘটনার পরপরই সেখানে ফায়ার সার্ভিসের আট থেকে ১০ জনের একটি দল পৌঁছে যায়। ফাতেহগড় ফায়ার স্টেশনের ইনচার্জ জুবের খান এসব তথ্য জানান।

মধ্যপ্রদেশ রাজ্যের স্বাস্থ্যশিক্ষা মন্ত্রী বিশ্বাস সরং বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। নবজাতকদের পাশের ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এ ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে উল্লেখ করে নিহত নবজাতকদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং নিহত নবজাতকদের পরিবারের জন্য চার লাখ রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছেন রাজ্যের স্বাস্থ্য ও চিকিৎসা শিক্ষা বিভাগের প্রধান সচিব মোহাম্মদ সুলেইমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর