শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির বিরুদ্ধে দুস্কৃতকারী কতৃক বিভ্রান্তমূলক তথ্য প্রচারের অভিযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৯ বার পঠিত
আপডেট : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ১১:২৯ অপরাহ্ণ

স্টাফ রিপোটার:

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সূচীপাড়া উওর ইউনিয়নের চেয়ারম্যান মো: মোস্তফা কামাল মজুমদারের বিরুদ্ধে উৎসৃঙ্খল দূর্স্কৃতকারী কতৃক বিভ্রান্তমূলক তথ্য ও অপ:প্রচারের অভিযোগ পাওয়া গেছে। ৩১ অক্টোবর রবিবার বিকাল ৫ টায় স্থানীয় শোরশাক বাজারে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক প্রতিবাদ সভা ও সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংকালে তিনি এ অভিযোগ করেন।

মোস্তফা কামাল মজুমদার জানান, একশ্রেনীর স্বার্থান্বেষী চক্র সূচীপাড়া উওর ইউনিয়নের বর্ধিত সভার শেষপ্রান্তে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সমাপনী বক্তব্য চলাকালে উদ্ভট আওয়াজ করেন। এ ঘটনার রেশ ধরে স্থানীয়রা জানতে পারেন আমার আত্বীয় সম্পকীর্য় নিজাম উদ্দিন নামের একজন সহ আরো একজন এ উদ্ভট আওয়াজ ও উৎশৃঙ্খল কর্মকান্ডের সাথে জড়িত। এ সময় শোরশাক বাজার শত শত লোক নিজাম উদ্দিনের উপর চড়াও হওয়ার চেষ্টা চালায় বিষয়টি আমার ছোট ভাই হুমায়ন ও স্থানীয় কয়েকজন নেতৃবৃন্দ অবগত হয়ে নিজাম উদ্দিনকে আমার কাছে নিয়ে আসে।

আমি নিজাম উদ্দিনকে ঐ ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করলে সে ঐ উদ্ভট কর্মকান্ডের কথা স্বীকার করে, পরে তাকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়, এ ঘটনাকে বিকৃতভাবে প্রচার করছে। এছাড়া ফেসবুকে দুস্কৃকৃতকারীরা শোরশাক বাজার নজরুল ইসলামের চায়ের দোকানে জাতিরজনক বঙ্গবন্ধুর ছবি ও আমাদের অভিবাবক সংসদ সদস্য মহোদয়ের ছবি মাটিতে রেখে ছবি তুলে ফেসবুকে প্রচার ও নজরুলের চায়ের দোকানের থালা বাসন প্লেট মাটিতে ফেলে ও টেবিল চেয়ার উল্টো করে রেখে ছবি তুলে প্রচার করছে আমার লোকজন তার চায়ের দোকানে হামলা করে ভাংচুর ও বঙ্গবন্ধু ও সংসদ সদস্য মহোদয়ের ছবি অপমানিত করেছে।

তিনি আরো বলেন, আপনারাই বলুন কোন চায়ের দোকানে বঙ্গবন্ধুর ও সংসদ সদস্য মহোদয়ের এমন রাষ্টীয় ব্যবহার্য ছবি থাকে কিনা। দীর্ঘদিন যাবৎ এ উৎশৃঙ্খল হীন দুস্কৃতকারীরা আমার পেছনে এ অপ্রপ্রচার ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। এমন কাল্পনিক মিথ্যা বানোয়াট বির্ভান্তকর ছবি ও তথ্য বিষয়ে জনগনকে বির্ভান্তমূলক অপ্রপ্রচার থেকে সচেতন থাকার আহবান জানান তিনি। প্রতিবাদ সভা থেকে তিনি, এ অপ্রপ্রচারকারী দুস্কৃতকারীদের দৃষ্টান্তমূলক কঠিন শাস্তির দাবী জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর