সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাংলাদেশ নিয়ে অন্যদের বাড়াবাড়ির সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী শাহরাস্তির রাগৈ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী পুনমিলনী ও ২টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের উদ্ভোধন  জমকালো আয়োজনে চাঁদপুরে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদগঞ্জে টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য স্থানে করায় মানববন্ধন দৃষ্টিশক্তি ভালো রাখতে যা করবেন গেল বছর আত্মহত্যা করেছে ৫৩২ শিক্ষার্থী, শীর্ষে ঢাকা পাকিস্তানের ক্রীড়া মন্ত্রী হলেন ওয়াহাব রিয়াজ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ পোশাকশ্রমিকের মৃত্যু

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির বিরুদ্ধে দুস্কৃতকারী কতৃক বিভ্রান্তমূলক তথ্য প্রচারের অভিযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৫ বার পঠিত
আপডেট : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ১১:২৯ অপরাহ্ণ

স্টাফ রিপোটার:

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সূচীপাড়া উওর ইউনিয়নের চেয়ারম্যান মো: মোস্তফা কামাল মজুমদারের বিরুদ্ধে উৎসৃঙ্খল দূর্স্কৃতকারী কতৃক বিভ্রান্তমূলক তথ্য ও অপ:প্রচারের অভিযোগ পাওয়া গেছে। ৩১ অক্টোবর রবিবার বিকাল ৫ টায় স্থানীয় শোরশাক বাজারে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক প্রতিবাদ সভা ও সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংকালে তিনি এ অভিযোগ করেন।

মোস্তফা কামাল মজুমদার জানান, একশ্রেনীর স্বার্থান্বেষী চক্র সূচীপাড়া উওর ইউনিয়নের বর্ধিত সভার শেষপ্রান্তে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সমাপনী বক্তব্য চলাকালে উদ্ভট আওয়াজ করেন। এ ঘটনার রেশ ধরে স্থানীয়রা জানতে পারেন আমার আত্বীয় সম্পকীর্য় নিজাম উদ্দিন নামের একজন সহ আরো একজন এ উদ্ভট আওয়াজ ও উৎশৃঙ্খল কর্মকান্ডের সাথে জড়িত। এ সময় শোরশাক বাজার শত শত লোক নিজাম উদ্দিনের উপর চড়াও হওয়ার চেষ্টা চালায় বিষয়টি আমার ছোট ভাই হুমায়ন ও স্থানীয় কয়েকজন নেতৃবৃন্দ অবগত হয়ে নিজাম উদ্দিনকে আমার কাছে নিয়ে আসে।

আমি নিজাম উদ্দিনকে ঐ ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করলে সে ঐ উদ্ভট কর্মকান্ডের কথা স্বীকার করে, পরে তাকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়, এ ঘটনাকে বিকৃতভাবে প্রচার করছে। এছাড়া ফেসবুকে দুস্কৃকৃতকারীরা শোরশাক বাজার নজরুল ইসলামের চায়ের দোকানে জাতিরজনক বঙ্গবন্ধুর ছবি ও আমাদের অভিবাবক সংসদ সদস্য মহোদয়ের ছবি মাটিতে রেখে ছবি তুলে ফেসবুকে প্রচার ও নজরুলের চায়ের দোকানের থালা বাসন প্লেট মাটিতে ফেলে ও টেবিল চেয়ার উল্টো করে রেখে ছবি তুলে প্রচার করছে আমার লোকজন তার চায়ের দোকানে হামলা করে ভাংচুর ও বঙ্গবন্ধু ও সংসদ সদস্য মহোদয়ের ছবি অপমানিত করেছে।

তিনি আরো বলেন, আপনারাই বলুন কোন চায়ের দোকানে বঙ্গবন্ধুর ও সংসদ সদস্য মহোদয়ের এমন রাষ্টীয় ব্যবহার্য ছবি থাকে কিনা। দীর্ঘদিন যাবৎ এ উৎশৃঙ্খল হীন দুস্কৃতকারীরা আমার পেছনে এ অপ্রপ্রচার ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। এমন কাল্পনিক মিথ্যা বানোয়াট বির্ভান্তকর ছবি ও তথ্য বিষয়ে জনগনকে বির্ভান্তমূলক অপ্রপ্রচার থেকে সচেতন থাকার আহবান জানান তিনি। প্রতিবাদ সভা থেকে তিনি, এ অপ্রপ্রচারকারী দুস্কৃতকারীদের দৃষ্টান্তমূলক কঠিন শাস্তির দাবী জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর