শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাবার মাগফেরাত কামনায় হাজীগঞ্জে দোয়া

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২৬ বার পঠিত
আপডেট : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ১১:১৯ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনের বাবা মরহুম নূর মোহাম্মদ মাস্টারের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ আছর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে এই মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক শরিফ মোল্লা, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহা, সাবেক ছাত্রনেতা শরীফুল ইসলাম মজুমদার, মোস্তাফিজুর রহমান সুজন ও চঞ্চল সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দের আয়োজনে দোয়া ও মোনাজাতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুর রহমান জাহিদ, আতাউর রহমান পাটোয়ারী।
অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, জেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্য আয়োজনকারীদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যাবসয়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা মো. মাসুদ হোসেন, মো. ইউসুফ পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক গোলাম কিবরিয়া, সাবেক ছাত্রনেতা পিংকু দেবনাথ, জিসান পাটোয়ারী, সাইফুর রহমান, সোহেল ও বুলবুল প্রমুখ। এ সময় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকসহ মসজিদের ধর্মপ্রাণ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর