বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

হাজীগঞ্জে পদ্মা ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৬ বার পঠিত
আপডেট : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ১১:৫৮ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
চাঁদপুরের হাজীগঞ্জে পদ্মা ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ব্যাংকের হাজীগঞ্জ শাখায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. ফয়সাল আহমেদ।
তিনি বলেন, শুধুমাত্র গ্রাহকদের আস্থাকে পুঁজি করে ঘুরে দাঁড়িয়ে ভালোর পথে হাঁটছে চতুর্থ প্রজন্মের আর্থিক এই প্রতিষ্ঠানটি। আমরা গ্রাহকের আর্থিক নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিশ্রুতিবদ্ধ। বর্তমানে আপনাদের আস্থা ও ভালোবাসায় পদ্মা ব্যাংক এগিয়ে যাচ্ছে।
এ সময় তিনি বলেন, আমানত এবং ঋণের ক্ষেত্রে আমাদের হিডেন কোন চার্জ নেই এবং অন্যান্য ব্যাংক থেকে আমাদের ব্যাংক চার্জ অনেক কম। এছাড়াও রয়েছে অনেক সুবিধা। তাই ব্যাংকটিকে শীর্ষে এগিয়ে নিয়ে যেতে গ্রাহকদের পাশে থাকার অনুরোধ করেন তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের ইভিপি মো. শরিফুল ইসলাম, ইভিপি ও রাজধানীর গুলশান শাখার ব্যবস্থাপক সাব্বির আহমেদ সায়েম, এফএভিপি ও কুমিল্লা জোনের হেড মোসলেহ উদ্দিন খুশবু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।
ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. আতাউর রহমানের সভা-প্রধানে অনুষ্ঠিত সমাবেশে গ্রাহকদের পক্ষে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেন, দীলিপ কুমার সাহা, শামসুজ্জামান মুন্সী, জাহিদুর রহমান জাহিদ, পারভীন আক্তার, আবু তাহের ও রাবেয়া কবির প্রমুখ।
সহকারী ব্যবস্থাপক ফয়সাল আহমেদের উপস্থাপনায় সমাবেশের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন, মাওলানা মো.গোলাম জিলানী। এ সময় ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও প্রায় দুই শতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর