শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

হাজীগঞ্জে বড়কুল পশ্চিম ও কালচোঁ উত্তর ইউনিয়নে নৌকা পেতে ১২ জনের প্রার্থীতা ঘোষণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২১ বার পঠিত
আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১২:১০ পূর্বাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের তালিকাকরণে চাঁদপুর হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ও কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রোববার বিকালে কালচোঁ উত্তর ইউনিয়ন এবং সকালে বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের অনুষ্ঠিত এই বর্ধিত সভায় দুুই ইউনিয়নে মোট ১২ জন প্রার্থীতা ঘোষনা করেন।

এদিন সকালে বড়কুল পশ্চিম ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় ইউপি চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নাম ঘোষণার আহবান করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন। এরপর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজীর সভাপতিত্বে বর্ধিত সভায় সম্ভাব্য প্রার্থীগণ তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

এ সময় চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, সাধারণ সম্পাদক এম.এ হাসেম (হাসু), আওয়ামী লীগ নেতা মুসা কালিমুল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস ছামাদ, সাবেক সাধারণ সম্পাদক মো. ইয়াছিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রনি, সদস্য মো. নাহিদুল ইসলাম তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

একই দিন বিকালে কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় ইউপি চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নাম ঘোষণার আহবান করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন। এরপর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় সম্ভাব্য প্রার্থীগণ তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

এ সময় চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন মাস্টার, জেলা পরিষদের সদস্য মো. বিল্লাল হোসেন ও  ৩নং ওয়ার্ড সভাপতি সাখাওয়াত হোসেন তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন।

এর আগে  অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউনিয়ন আওয়ামী লীগ রেজ্যুলেশনের মাধ্যমে প্রার্থীদের নাম, ব্যক্তিগত সিভি (জীবন বৃত্তান্ত), পাসপোর্ট সাইজের দুই কপি ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকটিসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।

উপজেলা আওয়ামী লীগ স্ব-স্ব ইউনিয়ন আওয়ামী লীগের রেজ্যুলেশন, প্রার্থীদের সিভি, ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ জেলা আওয়ামী লীগের কাছে পাঠাবেন এবং জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় আওয়ামী লীগ কাছে উল্লেখিত তথ্যগুলো পাঠাবেন। পরবর্তীতে এই তথ্যগুলো যাচাই-বাছাই করে দলীয় সভানেত্রীর সিদ্ধান্তক্রমে মনোনয়ন বোর্ড প্রতিটি ইউনিয়নে একজন করে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা করবেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর