শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

শাহরাস্তির মেহার উওর ও দক্ষিনে ইউনিয়ন পৃরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে আওয়ামীলীগের বর্ধিত সভা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৫ বার পঠিত
আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১২:০০ পূর্বাহ্ণ
শাহরাস্তির রায়শ্রী উওর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু।

নোমান হোসেন আখন্দ:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে চাঁদপুরের শাহরাস্তির মেহার উওর ও দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। ২৩ অক্টোবর শনিবার সকাল ১০ টায় মেহার উওর ইউনিয়নের কাকৈরতলা গোলাম কিবরিয়া আলিম মাদ্রাসা মিলানায়তনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জাবেদ হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। একইদিন বিকাল ৪ টায় মেহার দক্ষিন ইউনিয়নের ভোলদিগী কামিল মাদ্রাসা মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আক্তারুজ্জামানের সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাসরিন জাহান শেফালী, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সদস্য হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সদস্য মো: কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর আওয়ামীলীগের আহবায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, পৌর আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান বেপারী, মেহার উওর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মাহবুব আলম, মেহার দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: রুহুল আমিন । সভায় মেহার উওর ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৫ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। তারা হলেন: শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক আব্দুর রশিদ পাটোয়ারী, মেহার উওর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান মো: মনির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য জিয়াউল কবির দুলাল, আওয়ামীলীগ নেতা নূর হোসেন সোহেল পাটোয়ারী,ও রিফাতুল আলম অলক।
মেহার দক্ষিন ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৬ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয় তারা হলেন: মেহার দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো: রুহুল আমিন, আওয়ামীলীগ নেতা সামছুদ্দিন আহমেদ টুলিপ, ইকবাল হোসেন , বাহার উদ্দিন বোরহান গাজী, মিজানুর রহমান।
এদিকে বর্ধিত সভা উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা ব্যানার,ফেস্টুন, প্লেকার্ড, নিয়ে মিছিল ও ¯েøাগান নিয়ে অনুষ্ঠানস্থলে জমায়েত হতে থাকে। এ সময় মিছিলে মিছিলে মুখরিত এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। দীর্ঘদিন পর তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে প্রানচা ল্য ফিরে আসতে ও উজ্জীবিত দেখা গেছে।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টু জানান, তৃনমূল থেকে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য যাদের নাম আসে, সংসদ সদস্য মহোদয়ের নির্দেশক্রমে, উপজেলা থেকে আমরা জেলায় পাঠাবো। জেলা কমিটি উক্ত নামগুলো কেন্দ্রে পাঠাবে। শাহরাস্তি উপজেলার ১০ টি ইউনিয়নে বর্ধিত সভা ২৩ অক্টোবর থেকে আগ্রামী ৩০ অক্টোবর পর্যন্ত চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর