রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫৩ অপরাহ্ন

ভাঙা পা নিয়ে শুটিং করে শয্যাশায়ী অঙ্কুশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২৫ বার পঠিত
আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯:০৮ পূর্বাহ্ণ

নতুন ছবি এফআইআর-এ চমক দেখিয়েছেন অঙ্কুশ। দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে ছবিটি। সবমিলিয়ে এবারের পূজায় অঙ্কুশের বৃহস্পতি একেবারে তুঙ্গে। তার ওপর সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঐন্দ্রিলার সঙ্গে নতুন ছবি ‘লাভ ম্যারেজে’র ফার্স্টলুক। কিন্তু অঙ্কুশের কপাল ভালো হলেও পা ভালো নেই।

দেড় মাস ধরে পায়ের ফ্র্যাকচার যেভাবে ভোগাচ্ছে অঙ্কুশকে, আপাতত তিনি একেবারেই বেড রেস্টে। সম্প্রতি সেই খবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অঙ্কুশ।

ইনস্টাগ্রামে অঙ্কুশ আহত পায়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভাঙা পা নিয়েই ৫০ দিন শুটিং করেছি। স্টান্টও করেছি। তবে আর ফ্র্যাকচারটাকে অবহেলা করা যাবে না। ডাক্তারের পরামর্শে আপাতত বিশ্রামে থাকতে হবে। দুর্ভাগ্যবশত ‘লাভ ম্যারেজে’র শুটিং বন্ধ রাখতে হলো! আপনাদের শুভেচ্ছায় শীঘ্রই শুটিংয়ে ফিরব।’

একটি রিয়েলিটি শোয়ের শুটিংয়ে পা ভেঙে যায় অঙ্কুশের। এ ঘটনার পর কিছুদিন অবশ্য বিশ্রাম নিয়েছিলেন। তবে পুরোপুরি ঠিক হওয়ার আগেই শুটিং ফ্লোরে পা রাখেন। প্রায় ৫০ দিনের মতো এ ভাঙা পা নিয়ে কাজ করেছেন অঙ্কুশ। তবে ডাক্তারের পরামর্শে এবার ১০ দিনের মতো একেবারে ঘরবন্দি থাকতে হবে টলিউডের এ নায়ককে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর