রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আওয়ামী লীগ দলীয় সম্ভাব‍্য চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাছ পাটোয়ারীর পক্ষে গন জোয়ার বেনাপোলে ককটেল বিষ্ফোরনে তিন যুবক গুরুত্বপূর্ণ আহত ভাঙা পা নিয়ে শুটিং করে শয্যাশায়ী অঙ্কুশ যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ের পাশে গোলাগুলি, হতাহত ৮ রোহিঙ্গা ক্যাম্প কার নিয়ন্ত্রণে? বাকেরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে যুবক খুন হাজীগঞ্জে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শণ করলেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ । জঙ্গিবাদের তকমা আর মৌলবাদের উত্থানের কথা বলে দীর্ঘ সময় সরকারে থাকতে চায় আ’লীগ — বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় চাঁদপুরে পিবিআই’ র প্রেস ব্রিপিং শাহরাস্তিতে চাঞ্চল্যকর জোড়া খুনের রহস্য উদঘাটন চাঁদপুর ড্যাফোডিলে  নিসচার উদ্ভুদ্ধকরণ সভা        টিভিতে আজকের খেলা

সরকার থেকে প্রাপ্ত অনুদান সুসম বন্টনের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করতে চাই ——–সম্ভাব‍্য মেম্বার প্রার্থী নেয়ামত উল‍্যাহ পাটোয়ারী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি :
সরকার থেকে প্রাপ্ত অনুদান প্রকৃত অসহায় ও দরিদ্র  মানুষদের মাঝে বিনে অর্থের বিনিময়ে বন্টন করে দৃষ্টান্ত স্থাপন করতে চান সম্ভ‍াব‍্য মেম্বার পদ প্রার্থী ও যুবলীগ নেতা মো. নেয়ামত উল‍্যা পাটোয়ারী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সম্ভাব‍্য মেম্বার পদ প্রার্থী হিসেবে জনসংযোগ শুরু করেছেন নেয়ামত উল‍্যা পাটোয়ারী। চরভাগল গ্রাম, গোবিন্দপুর গ্রামের এক অংশ এবং হাঁসা গ্রামে এক অংশ নিয়ে ৩ নং ওয়ার্ড গঠিত। কয়েক বছর ধরে এ ওয়ার্ডের গরীব ও দুস্থদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন এ মেম্বার প্রার্থী। তিনি বলেন, আমি গত কয়েকটি বছর বিশেষ করে দু-ঈদে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের এবং বিভিন্ন দানশীল ব‍্যাক্তিদের থেকে  এনে ঈদ সামগ্রী গরীব এবং অসহায়দের মাঝে বিতরন করে আসছি। করোনা মহামারিতে বিভিন্ন দানশীলদের থেকে এবং নিজ উদ‍্যেগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রকৃত গরীবদের মাঝে বিতরণ করেছি। এই ওয়ার্ডের গরীব মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতা , গরীব অসুস্থ রুগীর চিকিৎসায় আর্থিক সহযোগিতা, গৃহহীনদের ঘরের ব‍্যবস্থা করেছি। এক প্রশ্নের জবাবে এ মেম্বার প্রার্থী বলেন, আমার এ ওয়ার্ডে মাদক সেবন এবং বিক্রি দুটোই মারাত্মক আকার ধারণ করেছে। আমি মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের জনগণ এবং প্রশাসনের সহযোগিতা নিয়ে চিরতরে বন্ধ করে দেব মাদক সেবন এবং বিক্রি। অন‍্য আরেকটি প্রশ্নের জবাবে নেয়ামত উল‍্যা পাটোয়ারী বলেন, সালিশের নামে যে আর্থিক লেনদেন হয় তাও বন্ধ করে দেব আমার ওয়ার্ডে। তিনি বলেন, আমি ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ছিলাম। গত সংসদ নির্বাচন এবং উপজেলা পরিষদ নির্বাচনে আমার কেন্দ্রের যুগ্ম-আহবায়ক থেকে নির্বাচন পরিচালনা করেছি।
নেয়ামত উল‍্যা পাটোয়ারী বলেন, আমার মাধ‍্যমে এখন পযর্ন্ত ওয়ার্ডের কারো কোন ক্ষতি হয়নি। ইনশাআল্লাহ মেম্বার নির্বাচিত হলেও আমার মাধ্যমে কারো কোন ক্ষতি হবেনা। আমার ওয়ার্ডের চরভাগল গ্রামে কোন প্রাইমারি স্কুল নেই। আমি মেম্বার নির্বাচিত হলে এই গ্রামে যেন একটি প্রাইমারি স্কুল হয় সেই চেষ্টা থাকবে আমার পক্ষ থেকে।
অপর এক প্রশ্নের জবাবে এ মেম্বার প্রার্থী বলে, সরকার থেকে গরীবের জন্য সকল ধরনের ভাতা কার্ড সুসম বন্টন করবো।
মো. নেয়ামত উল‍্যা পাটোয়ারী চরভাগল বঙ্গবন্ধু স্থৃতি সংসদের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
পরিশেষে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়ে বলেন, একজন শিক্ষিত, সৎ ও ভালো মানুষকে ভোট দিয়ে মেম্বার নির্বাচন করুন। ভালো একজন জনপ্রতিনিধিই পারে একটি সুস্থ সুন্দর সমাজ গড়তে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর