বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

আলহাজ্ব ফারুক আহমেদ কাকন’কে নৌকার মাঝি ঘোষনার অপেক্ষার প্রহর গুনছে বাগাদী ইউনিয়নবাসী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৭৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ১:২৮ অপরাহ্ণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্রগ্রাম বিভাগের দলীয় চেয়ারম্যান মনোনয়ন প্রার্থীদের চুড়ান্ত নামের তালিকা এখনো প্রকাশ হয়নি। দলীয় প্রায় সকল চেয়ারম্যান প্রার্থীরা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

 

এদিকে বাগাদী ইউনিয়নের আ’লীগের দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত‍্যাশী আলহাজ্ব ফারুক আহমেদ কাকনকে কখন নৌকার প্রাথী হিসেবে ঘোষনা করা হবে সেই অপেক্ষায় অধীর আগ্রহে সময় পার করছেন ইউনিয়নের হাজার হাজার জনতা ।

ফারুক আহমেদ কাকন বলেন, গত দু’দিন ধরে শত শত লোকজন আমাকে ফোন দিয়ে জানতে চাচ্ছেন আমাকে কখন নৌকার প্রার্থী হিসেবে ঘোষনা করা হবে । কখন তারা আনন্দ মিছিল করবে। আমি তাদের বলেছি, ইনশাআল্লাহ আপনাদের দোয়া থাকলে  দল আমাকেই দলীয় মনোনয়ন দেবে। আপনারা আমার জন্য দোয়া করবেন। তিনি বলেন,জনগন যেভাবে আমার জন্য দোয়া করছেন তাদের সেই দোয়া বিফলে যাবেনা।

 

উল্লেখ্য ফারুক আহমেদ কাকন বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্লীন ইমেজের আওয়ামীলীগের দলীয় চেয়াম্যান মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন, স্বাধীনতার সময়কাল থেকেই বঙ্গবন্ধুর আনুগত্য ও আওয়ামী লীগের সাথে আমার পুরো পরিবার জড়িত ছিলেন। আমার দাদা এবং বাবা মুক্তিযোদ্ধের সংগ্রাম কমিটির নেতা ছিলেন। আমি একজন শহীদ পরিবারের সদস্য হিসেবে দলীয় বিবেচনায় আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিক পাব বলে আমার আত্মবিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর