বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী আমরা যুদ্ধ চাই না: প্রধানমন্ত্রী চাঁদপুর সদর-পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

পিরোজপুর ১ ঘন্টার জন্য অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্ব পালন করলেন ডিকে দিব্যা মনি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭০ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১১:১০ অপরাহ্ণ

পিরোজপুর জেলায় ১ ঘন্টার জন্য প্রতীকী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)’র দায়িত্ব পালন করলেন ডিকে দিব্যা মনি ।

জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে কন্যাশিশুর ক্ষমতায়নের প্রতীক হিসেবে সোমবার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক পিরোজপুর জেলা এর দায়িত্ব ১ ঘন্টার জন্য টেকওভার করেছে ডিকে দিব্যা মনি এসময়।

এ অনুষ্ঠানে জেলার অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম তার আসনে প্রতীকী    অতিরিক্ত জেলা প্রশাসকের দায়িত্ব দেন পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী জেলা এনসিটিএফ এর চাইল্ড পার্লামেন্ট মেম্বর ডিকে দিব্যা মনি কে।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সকলের উদ্দেশ্যে বক্তব্য দেন। অনুষ্ঠানে সাময়িক দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক ডিকে দিব্যা মনি পিরোজপুরের সকল শিশুদের অধিকার নিশ্চিত করার জন্য সুপারিশমালা পেশ করেন, এবং সেগুলো বাস্তবায়ন করার জন্য দাবি জানান।এছাড়া তিনি পিরোজপুরকে বাল্যবিবাহ মুক্ত পিরোজপুর গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর